আখাউড়ায় ছিনতায়ের অভিযোগে আটক যুবক বন্দুক যুদ্ধে নিহত

0
7

আখাউড়া (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি: আখাউড়ায় ছিনতাইয়ের অভিযোগে পুলিশের হাতে আটক খোকন সূত্রধর (৩০) নামে এক যুবক বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। মঙ্গলবার ভোর রাতে আখাউড়া-সুলতানপুর সড়কের বাইপাস রেলগেইট এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ পুলিশ আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া  হয়েছে। আহতরা হলেন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নূরুল ইসলাম, কামাল হোসেন ও কনস্টেবল শামীম।

পুলিশের দাবী খোকন তার সহযোগিদের গুলিতে মারা যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে। নিহত খোকন বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল এলাকার রমেশ সূত্রধরের ছেলে। আখাউড়া থানার ওসি মো. মোশারফ হোসেন তরফদার জানায় সোমবার সকালে একটি বেসরকারী সিগারেট কোম্পানীর পরিবেশক ভগবান চন্দ্র পালের লাল বাজারস্থ অফিসের ম্যানেজারকে ছুরিকাঘাত করে  সে সাড়ে ১৮ লাখ টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এসময় ওই ম্যানাজারের চিৎকারে পথচারি ও স্থানীয় লোকজন ধাওয়া করে তাকে পুলিশে সোপর্দ করে। পরে তার দেওয়া তথ্য মতে ভোর রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে বাইপাস রেলগেইট এলাকায় আগ থেকে উৎ পেতে থাকা তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে এ সময় আত্মরক্ষার্থে পুলিশ ও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় তার সহযোগিদের গুলিতে খোকন গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here

4 × five =