ইউপিডিএফ সন্ত্রাসী কর্তৃক আ’লীগ সভাপতির গাড়ি ভাংচুর

0
547

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি প্রতিনিধি: জেলার পানছড়িতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়ার গাড়িতে অতর্কিত হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করেছে ইউপিডিএফ সন্ত্রাসী।

এ সময় সন্ত্রাসীদের ছুড়ে মারা ইটের আঘাতে মো. বাহার মিয়া, সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব. ইউনিয়ন সভাপতি ওবাইদুল হক (আবাদ) ও গাড়ি চালক মোহন মিয়া আহত হয়। আহতদের পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উপজেলা আওয়ামী নেতারা এই ঘটনার জন্য পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ’র সন্ত্রাসীদের দায়ী করেছে। ঘটনার পর পর পানছড়ির প্রধান প্রধান সড়কে বিক্ষোভ করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
বিক্ষোভ পরবর্তী সমাবেশে বক্তব্য রাখে যুবলীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক ও আওয়ামী লীগ নেতা মো. নাছির।

আওয়ামী লীগ নেতারা জানান, ২৬ নভেম্বর দুপুর ১২টার দিকে আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া. সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম সাধারণ সমব্পাদক বিজয় কুমার দেব ও ৩নং পানছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ওবাইদুল হক (আবাদ)সহ লোগাং থেকে ফেরার সময় বড়কলক এলাকায় আসা মাত্রই ইউপিডিএফ’র সন্ত্রাসীরা এ হামলা চালায়।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. নরুল আলম জানায়, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এ ব্যাপারে এখনো কেউ মামলা নিয়ে থানায় আসেনি। বর্তমানে পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here