এবার হেঁটেই অফিসে গেলেন পলক

0
85

শপথ নেয়ার পর প্রথম দিন অফিসে যেতে হেলমেট ছাড়া এক পথচারীর মোটরসাইকেলে চড়েছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।যদিও সেদিন তিনি যানজট এড়িয়ে দ্রুত অফিসে যেতে মোটরসাইকেলে চড়েছিলেন। ওই চালকের কাছে অতিরিক্ত কোনও হেলমেট না থাকায় প্রতিমন্ত্রীকে সেদিন হেলমেট ছাড়াই মোটরসাইকেলে চড়তে হয়েছিল। ওই দিন হেলমেট না থাকায় তাকে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছে।এ সমালোচনাকে তিনি সহজভাবেই মেনে নিয়েছেন।

নিজের ভুলের জন্য দুঃখ প্রকাশ করেছেন।পরে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দুঃখ প্রকাশের বিষয়টি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের জানিয়েছেন।নির্দিষ্ট সমসয়ের মধ্যে অফিসে পৌঁছাতে বৃহস্পতিবার কিছুটা হেঁটেই অফিসে গেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।আগারগাঁওয়ে মেট্রো রেলের কাজ চলায় রাস্তায় যানজট ছিলো। ফলে আইডিবি ভবনের সামনে গাড়ি থেকে নেমে হেঁটে আইসিটি ভবনে তার কার্যালয়ে যান পলক।জুনাইদ আহমদ বিষয়ে বলেন, আগারগাঁওয়ে আইসিটি ভবনে একটি বৈঠক ছিল। ওই এলাকায় মেট্রো রেলের কাজ চলছে, একটি রাস্তা বন্ধ ছিল, ফলে যানজট ছিল। সামান্য রাস্তা, ওইটুকু হেঁটে যেতে ৫ থেকে ১০ মিনিট লাগে। গাড়িতে বসে থাকলে দেরি হয়ে যেতো।

এতে বৈঠকের জন্য অপেক্ষারত অন্যরা হয়তো বিরক্ত হতেন। এ কারণে তিনি হেঁটেই চলে যান।প্রতিমন্ত্রীর এপিএস নাজমুল হক বকুল নিজের ফেসবুকে পলকের হেঁটে অফিসে যাওয়ার সেই ভিডিওটি ও ছবি প্রকাশ করেছেন। বকুলের প্রকাশ করা ছবি ও ভিডিও নিজের ভেরিফায়েড পেজে শেয়ার করেছেন জুনাইদ আহমেদ পলক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here