কোয়ার্টারে টাইগারদের মুখোমুখি ভারত

0
42

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হারলেও প্রথম দুই ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। এবার সেমিফাইনালে ওঠার লড়াইয়ে তাদের মুখোমুখি হতে হবে ভারতকে।
আগামী ২৬ জানুয়ারি শুক্রবার বাংলাদেশ সময় ভোর সাড়ে তিনটায় নিউজিল্যান্ডের কুইন্সটাউনের জন ডেভিস ওভালে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

গ্রুপ ‘সি’ থেকে দুটি জয় এবং একটি পরাজয়ের ফলে ৪ পয়েন্ট নিয়ে রানারস-আপ হয়ে শেষ আটে পৌঁছেছে বাংলাদেশ। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়াকে ৮৭ রানে এবং দ্বিতীয় ম্যাচে কানাডাকে ৬৬ রানে হারায় সাইফ হাসানের নেতৃত্বাধীন দলটি। তবে তৃতীয় ম্যাচে ইংলিশদের বিপক্ষে ১২৩ রানের বিশাল পরাজয় হজম করতে হয় তাদের।

অন্যদিকে গ্রুপ ‘বি’ থেকে সব ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ভারত। নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ১০০ রানে এবং দ্বিতীয় ম্যাচে পাপুয়া নিউ গিনি ও তৃতীয় ম্যাচে জিম্বাবুয়েকে ১০ উইকেটে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ভারত।

গত ১৩ জানুয়ারি হোয়ানগ্যারেইতে পাকিস্তান ও আফগানিস্তানের ম্যাচ দিয়ে শুরু হয় যুব বিশ্বকাপ। এই আসরের ফাইনাল ম্যাচটি আগামী ৩ ফেব্রুয়ারি মাউন্ট মাউনগ্যানুইতে অনুষ্ঠিত হবে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here

twelve − nine =