গাইবান্ধায় সাংবাদিকের উপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

0
29

গাইবান্ধা প্রতিনিধি :  গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাংবাদিক মোয়াজ্জেম হোসেনের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪মার্চ) দুপুরে গাইবান্ধা শহরের আসাদুজ্জামান মার্কেটের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচিতে অংশ নেয় জেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মফস্বল সাংবাদিক ফোরাম জেলা শাখার সভাপতি খালেদ হোসেন, সহ-সভাপতি নেয়ামুল আহসান পাভেল, সাধারণ সম্পাদক জাভেদ হোসেন, সাংবাদিক শামীম আল সাম্য, আবুল কালাম আজাদ, জহুরুল ইসলাম, বিমল কুমার সরকার, সিরাজুল ইসলাম রতন, রবিন সেন, রওশন আলম পাপুল ও নাদিম হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, গত ৬ মার্চ গোবিন্দগঞ্জে টেন্ডার জমা দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে মেরে আহত করা হয় স্থানীয় সাপ্তাহিক কাটাখালী পত্রিকার সম্পাদক মোয়াজ্জেম হোসেনকে। যারা তার উপর হামলা করেছে তারা চিহ্নিত। বর্তমানে তিনি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মোয়াজ্জেম হোসেনের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি করা হয় মানববন্ধন থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here