জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
52

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। সারাদেশে অভিযান চালিয়ে জঙ্গিবাদ, সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হচ্ছে। মাদক ব্যবসায়ীদের সহায়তাকারীর বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। মাদক নিয়ন্ত্রণ আইনের সংশোধন করা হয়েছে। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার দুপুরে রাউজানে জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী অতীতের বদনাম দূর করে রাউজানকে সন্ত্রাস ও মাদকমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলেছেন।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিপন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মাদকবিরোধী সমাবেশে প্রধান বক্তা ছিলেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খোন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাশহুদুল কবির, উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী আবদুল ওহাব। স্বরাষ্টমন্ত্রী এর আগে রাউজান থানা ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ব্রিটিশবিরোধী আন্দোলনের অগ্রনায়ক বিপ্লবী মাস্টার দা সূর্য সেন চত্বরে সূর্য সেনের আবক্ষ মূর্তিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি রাউজান উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ও রাউজান হাইওয়ে থানা পরিদর্শন করেন।

মাদকবিরোধী সমাবেশ শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল রাউজানের পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ও পূর্ব গুজরা পুলিশ তদন্ত ফাঁড়ি ভবনের উদ্বোধন করেন। পরে রাউজানের পাহাড়তলীতে ফায়ার স্টেশন, সহকারী পুলিশ সুপারের কার্যালয় ভবন, রাউজানের নোয়াপাড়ায় দক্ষিণ রাউজান থানা ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। রাউজানের নোয়াপাড়ায় শেখ কামাল অডিটরিয়াম কমপ্লেক্স ভবন ও নোয়াপাড়া পুলিশ ফাঁড়ি পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here