ডাকসু: অনশনে থাকা অনিন্দ্য অসুস্থ, হাসপাতালে ভর্তি

0
10

কারচুপির অভিযোগ এনে ডাকসুর ভোটের ফলাফল বাতিল ও পুনরায় ভোটের দাবিতে আমরণ অনশনরত অনিন্দ্য মণ্ডল অসুস্থ হয়ে পড়েছেন। তাকে বুধবার বিকেল পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাকি ৬ জন অনশন চালিয়ে যাচ্ছেন।

প্রথমে অনশন শুরু করা চার প্রার্থী হলেন—   ডাকসু নির্বাচনে শহীদুল্লাহ হল সংসদের সাহিত্য সম্পাদক পদের প্রার্থী শোয়েব মাহমুদ, মুহসিন হল সংসদের সাংস্কৃতিক সম্পাদক পদের প্রার্থী মো. মাঈন উদ্দিন, জগন্নাথ হল সংসদের সদস্য পদের প্রার্থী  অনিন্দ্য মণ্ডল এবং কেন্দ্রীয় সংসদের ছাত্র পরিবহন পদে প্রতিদ্বন্দ্বিতাকারী তাওহীদ তানজীম। এছাড়া, দুজন সাধারণ শিক্ষার্থী হলেন— আল মাহমুদ ত্বাহা ও রাফিয়া তামান্না।

বুধবার দুপুরে যোগ দেন ডাকসুর আন্তর্জাতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মীম আরাফাত মানব।প্রথম অনশনে যোগ দেয়া শোয়েব মাহমুদ জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামানসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা অনশনকারীদের কাছে এসে নির্বাচনের ভুল স্বীকার ও পুনর্নির্বাচনের দাবি মেনে না নেওয়া পর্যন্ত তারা অনশন চালিয়ে যাবেন।

তিনি বলেন, আমরা চারজন শুরু করলেও পরে দুজন সাধারণ শিক্ষার্থী এসে আমাদের সঙ্গে যোগ দিয়েছেন। আজকেও একজন প্রার্থী যোগ দিয়েছেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কারচুপি করা ভোটের ফল বাতিলের আশ্বাস না দেওয়া পর্যন্ত অনশন চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here