নৌকাকে বিজয়ী করতে ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্র পাহাড়া দেবে ঠাকুরগাঁও যুবলীগ

0
11

ঠাকুরগাঁও প্রতিনিধি : আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন সফল ও নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে ঠাকুরগাঁও জেলা যুবলীগ এক বর্ধিত সভার আয়োজন করে।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম(বিডি হল) এ বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল এর সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর এর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক পানি সম্পদ মন্ত্রী ও ঠাকুরগাঁও-১ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রমেশ চন্দ্র সেন এমপি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. মকবুল হোসেন বাবু, মাহাবুবুর রহমান বাবলু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক যুবলীগ সভাপতি অরুণাংশু দত্ত টিটো প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জাতীয় নির্বাচনে যুবলীগ বরাবরই গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করে আসছে। এবারও এর ব্যতিক্রম হবে না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আগামী ৩০ ডিসেম্বর প্রত্যেকটি ভোট কেন্দ্র পাহাড়া দেবে যুবলীগ। শুধু ভোট কেন্দ্র পাহাড়াই দিবে না ভোট গণনা শেষ করে নৌকার প্রার্থীকে বিজয়ী করে তবেই ঘরে ফিরবে যুবলীগ।

বর্ধিত সভায় ঠাকুরগাঁও জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের সকল পর্যায়ের নেতকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here