নৌকায় ভোট চাইলেন অপু বিশ্বাস, আজ যাচ্ছেন ভারতে

0
26

ঢালিউড সুপারস্টার অপু বিশ্বাস আজ বৃহস্পতিবার সন্ধ্যায় দেশ ছাড়ছেন ভারতের উদ্দেশ্যে। দেশটির হায়দ্রাবাদে অনুষ্ঠিত একটি চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি সিনেমার শুভেচ্ছা দূত হিসেবে অংশ নেবেন তিনি। ৭ ডিসেম্বর অনুষ্ঠিত ওই উৎসবের উদ্বোধনীতে থাকবে তার জমকালো উপস্থাপনা।

এদিকে দেশ ছাড়ার আগমুহূর্তে অপু বিশ্বাস আলোচনায় এসেছেন নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে। গত ৫ ডিসেম্বর ফেসবুকে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা গেছে বঙ্গবন্ধু ও তার স্বপ্নের সোনার বাংলার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন সংসদ নির্বাচনে নৌকার জন্য ভোট চেয়েছেন তিনি।

অপু বিশ্বাস ওই ভিডিওতে নৌকার জন্য ভোট আহ্বান করে বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়বার যে স্বপ্ন দেখিয়েছিলেন সেই ধারাবাহিকতায় তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে তা অব্যাহত রাখার লক্ষে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেবো। আপনি দেবেন তো?’

এর শোনা যাচ্ছিলো আওয়ামী লীগের হয়ে বগুড়া থেকে প্রার্থি হবেন তিনি। তবে শেষ পর্যন্ত সেটা গুজবই থেকে গেছে। এবার তাকে দেখা গেল আওয়ামী লীগের হয়ে প্রচারণায় অংশ নিতে।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘যা আমি মনে প্রাণে ধারণ করি সেটা প্রকাশ করতে আমার দ্বিধা নেই। অভিনয় আমার পরিচয়, ধ্যান ও সাধনা। অভিনেত্রী অপু সার্বজনীন। কিন্তু দেশের একজন নাগরিক হিসেবে আমার নিজেরও রাজনৈতিক চেতনা আছে, আদর্শ আছে। সেই তাগিদ থেকেই আমি আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার আশা করছি।

আমার রাজনৈতিক ভাবনা আমার নিজের পরিবারের অনেকের সঙ্গেও না মিলতে পারে। তাতে আমি যেমন আমার পরিবারের সদস্যদের উপর কিছু চাপাতে পারি না তেমনি তারাও আমাকে কিছু জোর করে চাপিয়ে দেন না। আমার ভক্তরাও নিশ্চয়ই এই বিষয়টি উপলব্দি করবেন। দিনশেষে আমরা সুন্দর নেতৃত্বের বাংলাদেশ চাই। সংস্কৃতি ও সিনেমা বান্ধব সরকার চাই।’

প্রসঙ্গত, সম্প্রতি অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ও ‘শর্টকাট’ নামের দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here