বিসিবি একাদশের বিপক্ষে মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

0
20

দুই ম্যাচের টেস্ট সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজকে ধবল ধোলাই করে দীর্ঘ নয় বছর পর ২-০ ম্যাচে সিরিজ জিতেছে টাইগাররা। গেল পাঁচ মাস আগে নিজেদের মাটিতে বাংলাদেশকে ২-০ ব্যবধানে সিরিজ হারিয়েছিল ক্যারিবীয়রা। সেটার বদলা নেয়া হয়েছে বলাই যায়। সেবার টেস্ট সিরিজে হারের পর মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে ঘুরে দাঁড়িয়েছিল ওয়ানডে সিরিজে।

স্বাগতিকদের ২-১ ম্যাচে হারিয়ে সিরিজ জিতেছিল সফরকারী বাংলাদেশ।এবার যদি ব্যাপারটা উলটা হয়ে যায়! সেসব আপাতত না ঘটুক।আগামী ৯ ডিসেম্বর রোববার থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম দুই ম্যাচ হবে ঢাকায়। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি আয়োজন করা হবে সিলেটে।প্রথম ওয়ানডে ৯ ডিসেম্বর, দ্বিতীয় ওয়ানডে ১১ ডিসেম্বর ও তৃতীয় ওয়ানডে ১৪ তারিখ।মূল সিরিজ শুরুর আগে গা গরমের ম্যাচে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের বিপক্ষে মাঠে নামবে সফরকারীরা। সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে বৃহস্পতিবার সকাল নয়টা থেকে শুরু হচ্ছে। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নেতৃত্ব দিবেন এই ম্যাচে। দীর্ঘদিন দলের বাইরে থাকা তামিম ইকবালও খেলবেন।

বিসিবি স্কোয়াড মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, তৌহিদ হৃদয়, আরিফুল হক, আকবর আলি, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, শাহীন আলম, মেহেদী হাসান রানা ও নাজমুল ইসলাম অপু।

ওয়েস্ট ইন্ডিজ রভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেজ, দেবেন্দ্র বিষু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্র্যাথওয়েট, কেমো পল, কাইরন পাওয়েল, ফেবিয়েন অ্যালেন, কেমার রোচ, সুনিল আমব্রিস ও ওশান থমাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here