বড়াইগ্রামে কষ্ট নিয়ে পৃথিবী ছাড়লেন প্রধান শিক্ষক পান্না না

0
21

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের আহম্মদপুর এম এইচ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল হক পান্না (৪৪) এক বুক চাপা কষ্ট নিয়ে পৃথিবী ছাড়লেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার বনপাড়াস্থ নিজ বাসভবনে হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয় (ইন্না……রাজেউন)। জানা যায়, ১৫ লক্ষ টাকার বিনিময়ে গত ৫ জুলাই ওই বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে চাকরীতে যোগদান করলেও তিনি এ যাবৎ কোন বেতন-ভাতা পাননি।

চাকরীর বিষয়ে দুঃচিন্তাগ্রস্থ হয়ে পড়ায় তিনি ক্রমশ অসুস্থ হয়ে পড়েছিলেন এবং অবশেষে তার এ অকাল মৃত্যু ঘটে বলে জানান তার পরিবারের লোকজন। প্রধান শিক্ষক রবিউল জোয়াড়ির কুমরুল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে। মৃত্যু কালে তিনি স্ত্রী, একজন পালক পুত্র, আতœীয় স্বজন, বন্ধু-বান্ধব ও গুনগ্রাহী রেখে যান। অত্যান্ত ভদ্র ও সদালপী প্রধান শিক্ষকের এই মৃত্যুতে উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

উপজেলা চত্বর, বিদ্যালয় প্রাঙ্গণ ও নিজ গ্রামের বাড়ি কুমরুলে তার জানাজা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন সহ বিভিন্ন স্তরের কয়েক হাজার লোক তার জানাজায় অংশ নেন। কুমরুল নিজ গ্রামের কবরাস্থানে তাকে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here