মডেল রূপে তাক লাগিয়ে দিলেন সার্জেন্ট দ্বীন ইসলাম

0
915

বিনোদন প্রতিবেদক: সংগীত শিল্পী হিসেবে জনপ্রিয়তার পর এবার নিজের গানের মডেল হলেন ট্রাফিক সার্জেন্ট দ্বীন ইসলাম। সিডি চয়েস মিউজিক এর ব্যানারে নিজের গাওয়া ‘চুপি চুপি ভালবাসা’ শিরোনামের মডেল হলেন এই কণ্ঠশিল্পী। এছাড়াও দ্বীন ইসলামের সাথে আরও মডেল হিসেবে কাজ করেছেন মার্জিয়া মৌ।

দ্বীন ইসলামের মডেল রূপ রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে। নায়কের মতো লুকে আলাদা ভাবে সবার নজর কেড়েছেন এই শিল্পী-অভিনেতা।

সম্প্রতি পূবাইলের বিভিন্ন মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং সম্পূর্ণ হয়। গানটির কথা, সুর ও সংগীত করেছেন অনিম খান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন গাজী কাউছার।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে দ্বীন ইসলাম নিউজ অফ বাংলাদেশ ডটনেটকে বলেন, ‘চুপি চুপি ভালবাসা’ গানটি খুবই রোমান্টিক একটি গান। অনেক যত্ন নিয়ে গানটি করা। মজার ব্যাপার হচ্ছে এই প্রথম নিজের কোন গানে মডেল হলাম। খুবই অন্যরকম একটা অনুভূতি কাজ করছে। আশাকরি আমার অভিনীত মিউজিক ভিডিওটি দর্শকরা সাদরে গ্রহন করবে।

মিউজিক ভিডিওটি আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েস মিউজিক এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে বলে জানান এই কণ্ঠশিল্পী।

উল্লেখ্য, দ্বীন ইসলাম বাংলাদেশ পুলিশের থিম সং গেয়ে বেশ আলোচনায় আসেন। এরই ধারাবাহিকতায় একের পর এক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে যাচ্ছেন। সম্প্রতি তার গাওয়া ‘মন দিয়েছি তোকে’ শিরোনামের মিউজিক ভিডিওটি এখন পর্যন্ত ৪০ লাখ বার ইউটিউবে দেখেছেন দর্শকরা। বর্তমানে তিনি এখন তার ‘মনের আকাশ ২’ অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here