শরীয়তপুরের সাংবাদিক পুত্র বাপ্পি ও কন্যা নওশিন দেশসেরা রাজউক কলেজে

0
10125

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের সাংবাদিক খোরশেদ আলম বাবুল এর পুত্র মো. আবির আহমেদ বাপ্পি ও কন্যা নওশিন জাহান বর্ষা এক অভাবনিয় সাফল্যের গৌরব অর্জণ করেছে। তারা দ্ইুজনই দেশসেরা রাজউক উত্তরা মডেল কলেজে অধ্যায়নের সুযোগ করে নিয়েছেন। মানুষ হওয়ার জন্য শিক্ষা অর্জনে বাপ্পি ও নওশিন সকলের দোয়া কামনা করছেন।

শরীয়তপুর থেকে প্রকাশিত দৈনিক হুংকার পত্রিকার যুগ্ম-বার্তা সম্পাদক, দৈনিক বর্তমান পত্রিকা ও নিউজ অব বাংলাদেশ অনলাইন পোর্টাল এর শরীয়তপুর জেলা প্রতিনিধি খোরশেদ আলম বাবুল ও পারভীন আক্তার এর একমাত্র পুত্র আবির আহমেদ বাপ্পি উত্তরা হাই স্কুল এন্ড কলেজ থেকে প্রাথমিক সমাপনি পরীক্ষায় জিপিএ-৫ সহ উত্তীর্ণ হয়। রাজউক উত্তরা মডেল কলেজে ষষ্ঠ শ্রেণীর ভর্তি যুদ্ধে নিজের জায়গা করে নিয়েছে বাপ্পি। বাপ্পি প্রভাতি শাখায় (এ সেকশন) ভর্তি হয়েছে। তার ইনডেক্স নম্বর ৬১৪৬০২ ও শ্রেণী রোল নম্বর ১৫৩।

অপর সন্তান নওশিন জাহান বর্যা একই শিক্ষা প্রতিষ্ঠানের একাদশ শ্রেণীতে অধ্যায়ণরত রয়েছেন। নওশিন শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পাশের পরে রাজউক উত্তরা মডেল কলেজে নবম শ্রেণীতে নিজের জায়গা করে নেয়। রাজউক কলেজ থেকে ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ সহ উর্ত্তীর্ণ হয়ে একই কলেজে একাদশ শেণীতে অধ্যায়নরত রয়েছে।

নওশিন ও বাপ্পি মানুষ হওয়ার জন্য শিক্ষা-জ্ঞাণ অর্জণ করতে চায়। তাদের শিক্ষা যেন মানুষের কল্যানে কাজ করে সেজন্য সকলের দোয়া কামনা করছেন নওশিন ও বাপ্পি।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here

fifteen − 10 =